সোমবার , জুলাই ৪ ২০২২
Home / অপরাধ / ময়মনসিংহে পুলিশের অভিযানে সাজাপ্রাপ্তসহ গ্রেফতার ১৩

ময়মনসিংহে পুলিশের অভিযানে সাজাপ্রাপ্তসহ গ্রেফতার ১৩

স্টাফ রিপোর্টার: ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ১৩জনকে গ্রেফতার করা হয়েছে।২১ই জুন মঙ্গলবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে বিভাগীয় নগরীসহ এই অঞ্চলের আইন শৃংলা নিয়ন্ত্রণ, অপরাধীদের গ্রেফতার, মাদকমুক্ত করণে নিয়মিত অভিযান পরিচালনা করছে কোতোয়ালী পুলিশ। এরই অংশ হিসাবে গত ২৪ ঘন্টায় ১৩জনকে গ্রেফতার করা হয়

এর মাঝে এসআই আবুল কাশেমের নেতৃত্বে একটি টীম চর নিলক্ষীয়ার বিজয়নগর থেকে নিয়মিত মামলার আসামী রুবেল মিয়া, রাসেল মিয়া, এসআই সোহেল রানার নেতৃত্বে একটি টীম খাগডহর এলাকা থেকে ফারুক হোসেন, এসআই কমল সরকারের নেতৃত্বে একটি টীম পাটগুদাম র‌্যালীর মোড় থেকে চুরি মামলার আসামী স্বপন মিয়াকে গ্রেফতার করে।
এ ছাড়া এএসআই আমির হামজা এবং সোহরাব হোসেন জিআর মামলায় সাজাপ্রাপ্ত মোঃ ফরহাদ মিয়া ও মোঃ নাছিমকে গ্রেফতার করে। অপরদিকে এসআই নিরুপম, আনোয়ার হোসেন, শাহ মিনহাজ উদ্দিন এএসআই ইকবাল, এসআই আমিনুল ইসলাম, এসআই অসীম কুমার দাস ও এএসআই হযরত একটি করে সিআর পরোয়ানাভুক্ত পলাতককে গ্রেফতার করে। তারা হলো, শাকিল, মামুন, সোহেল হাসান ওরফে সৈাল্ল্যা, ইমন, স্বপন চন্দ্র দাস, মোঃ রাব্বি ও স্বপন চন্দ্র দাস। এদের মাঝে ইকই ব্যক্তির নামে একাধিক ওয়ারেন্ট রয়েছে বলে পুলিশ জানায়। মঙ্গল তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

About Pratidiner Tottho

Check Also

গৌরীপুর পৌরসভায় ৫৫ কোটি ৯০লাখের অধিক বাজেট ঘোষণা

মোঃ আব্দুল লতিফঃ ময়মনসিংহের গৌরীপুর পৌরসভায় ২০২২-২৩ অর্থবছরে ৫৫ কোটি ৯০ লাখ ৯ হাজার ৭ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ