রবিবার , ডিসেম্বর ৪ ২০২২
Home / অপরাধ / ময়মনসিংহে পুলিশের অভিযানে ভিবিন্ন মামলায় গ্রেফতার -১১

ময়মনসিংহে পুলিশের অভিযানে ভিবিন্ন মামলায় গ্রেফতার -১১

স্টাফ রিপোর্টারঃ
ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান (পিপিএম-সেবা) (অতিরিক্ত ডিআইজি পদে পদন্নোতি প্রাপ্ত) এর দিকনির্দেশনায় কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ্ কামাল আকন্দ (পিপিএম-বার) এর নির্দেশে অপরাধ নির্মূলে নিয়মিত অভিযান চালিয়ে আসছে কোতোয়ালী মডেল থানা পুলিশ।

এরই ধারাবাহিকতায় আজ শুক্রবার (২২ জুলাই ২০২২) তারিখ সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা পুলিশ অভিযান পরিচালনা করিয়া ১১ জন আসামীদেরকে গ্রেফতার করেছে।
এরই মাঝে কোতোয়ালী মডেল থানার এসআই (নিঃ) হাবিবুর রহমান এর নেতৃত্বে একটি টীম অত্র থানা এলাকায় অভিযান পরিচালনা করিয়া অত্র থানাধীন চরপাড়া মোড় এলাকা হইতে চুরি মামলায় সন্দিগ্ধ আসামী হিসাবে ১। মোঃ সাগর মিয়া (২৫), পালক পিতা-মোঃ আবুল হোসেন, মাতা-মোছাঃ মনোয়ারা বেগম, সাং-চরপাড়া কপিক্ষেত, ১৪নং ওয়ার্ড, থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করেন।

এসআই (নিঃ) আমিনুল ইসলাম এর নেতৃত্বে একটি টীম অত্র থানা এলাকায় অভিযান পরিচালনা করিয়া কোতোয়ালী মডেল থানাধীন পাটগুদাম ব্রীজের মোড়ে জনৈক মোঃ আনাছ (১৯) এর চায়ের দোকানের সামনে পাকা রাস্তার উপর হইতে দস্যুতার প্রস্তুতি গ্রহনের অপরাধে ০১জন আসামী ১. ) মোঃ রাজু(২৫), পিতা-মোঃ পটল মিয়া ,স্থায়ী: গ্রাম- পাটগুদাম রোড ( পাটগুদাম) , উপজেলা/থানা- ময়মনসিংহ সদর, জেলা –ময়মনসিংহকে গ্রেফতার করা হয় এবং আসামীর নিকট হতে ০১। একটি স্টীলের তৈরী সুইচ গিয়ার ধারালো চাকু, যাহার স্টীলের সুইচ গিয়ার বাটযুক্ত, যাহার সম্পূর্ণ দৈর্ঘ্য স্টীলের বাট সহ ২৩.৫ (তেইশ দশমিক পাঁচ) সেঃমিঃএবং স্টীলের সুইচ বাটের দৈর্ঘ্য ১২.৫ (বার দশমিক পাঁচ) সেঃমিঃ ও যাহার বাটের উপরে খোদাইকৃত ভাবে একটি তলোয়ার ও পিস্তলের আকৃতির ছবি আড়াআড়িভাবে বিদ্যমান এবং চাকুর ধারালো অংশের উপরিভাগে MINGFa খোলা খোদাইকৃত বিদ্যমান। ২। একটি নীল ও কালো মিশ্রিত রংয়ের VIVO Y11 মডেলের স্মার্ট টার্চ ফোন, যাহার IMEI NO-863655041986214 উদ্ধার করা হয়।

এসআই (নিঃ) উজ্জল সাহা এর নেতৃত্বে একটি টীম অত্র থানা এলাকায় অভিযান পরিচালনা করিয়া অত্র থানাধীন দূর্গাবাড়ী এলাকা হইতে চুরি মামলায় সন্দিগ্ধ আসামী হিসাবে ১। মোস্তফা কামাল(২৫), পিতামৃতঃ মূর্তজা, মাতা-ফরিদা, সাং-হামিদ উদ্দিন রোড, কাচিঝুলি, (রহিম মিয়ার বাসার ভাড়াটিয়া), থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করা হয়।

এসআই (নিঃ) রাশেদুল ইসলাম এর নেতৃত্বে একটি টীম অত্র থানা এলাকায় অভিযান পরিচালনা করিয়া অত্র থানাধীন আকুয়া বাইপাস এলাকা হইতে চুরি মামলায় সন্দিগ্ধ আসামী হিসাবে ১। মানিক(৩০), পিতা-সুলতান, সাং-গোহাইলকা্ন্দি পীরবাড়ী ২।নাহিদ হাসান আলম(২০), পিতা-মকুল হোসেন, সাং-সানকিপাড়া শেষ মোড়, উভয় থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহদ্বয়কে গ্রেফতার করা হয়।

এসআই (নিঃ) আশিকুল হাসান এর নেতৃত্বে একটি টীম অত্র থানা এলাকায় অভিযান পরিচালনা করিয়া অত্র থানাধীন রাঘবপুর গ্রামস্থ ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের পার্শ্বে জনৈক মোঃ রতন মিয়ার চায়ের দোকানের সামনে পাকা রাস্তার উপর হতে চুরি মামলার আসামী ১। মোঃ মোশারফ হোসেন (২৮), পিতামৃতঃ মইজ উদ্দিন, মাতা-আনোয়ারা বেগম, সাং-কাঞ্চনপুর, থানা-নেত্রকোনা, জেলা-নেত্রকোনাকে এবং গৌরিপুর থানাধীন নওপাই গ্রামস্থ অপর আসামী নজরুল ইসলাম (৪০) এর বসতবাড়ীর উঠান হইতে চুরি মামলার আসামী মোঃ নজরুল ইসলাম (৪০), পিতা-মিরাজ আলী, মাতা-চাঁন মেহের, সাং-নওপাই, থানা-গৌরিপুর, জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করেন। আসামীদ্বয়ের নিকট হতে পৃথক পৃথক ভাবে ০১টি ০৩ চাকা বিশিষ্ট ব্যাটারী চালিত পুরাতন ইজিবাইক যাহাতে চালকের আসনের সামনে মা-বাবার দোয়া লিখা আছে। যাহাতে মোট ০৫টি ব্যাটারী সংযুক্ত। প্রতিটি ব্যাটারীর গায়ে ইংরেজীতে Dealer: SR POWER 12 Madan Pal Lane. Nawabpur, Dhaka Ges SL NO-210905SKM7010 লেখা সহ অন্যান্য লেখা বিদ্যমান এবং ০১টি নীল রংয়ের ০৩ চাকা বিশিষ্ট ব্যাটারী চালিত পুরাতন অটো ভ্যান, যাহার বডিতে ০৪টি ব্যাটারী সংযুক্ত উদ্ধার করা হয়।

এ ছাড়াও এএসআই (নিঃ) মঞ্জুরুল হক, সোহেল রানা এবং আবুল হাসান ০৪টি জিআর বডি তামিল করেন।
জিআর বডি ০৪ জন। তারা হলোঃ মোঃ কাওছার, মোঃ উজ্জল, মোঃ উজ্জল, মোঃ সবুজ মিয়া। উল্লেখ্য যে, একই ব্যক্তির নামে একাধিক ওয়ারেন্ট রহিয়াছে। গ্রেফতারকৃত আসামীদেরকে আজ শুক্রবার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

About Pratidiner Tottho

Check Also

পূর্বধলায় ফাঁসিতে স্কুল ছাত্রীর মৃত্যু

স্টাফ রিপোর্টারঃ নেত্রকোনার পূর্বধলায় রবিবার (০৬ নভেম্বর) মায়ের সাথে অভিমান ফাঁসিতে ঝুলে মোছাঃ মিথিলা আক্তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ
ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম মহানগরের সভাপতি টিটু সাতক্ষীরায় দোকান থেকে ৯ হাজার পিচ টাপেনটাডল ট্যাবলেটসহ গ্রেফতার ময়মনসিংহে আওয়ামীলীগের কমিটি ঘোষণা করায় মোবারক হোসেন মঙ্গলের মিষ্টি ভিতরণ আজ থেকে শুরু হলো মহান বিজয়ের মাস ২০২২ গৌরীপুরে স্ত্রীর ইচ্ছে পূর্ণে এসএসসিতে জিপিএ পেয়ে প্রমাণ করলেন শিক্ষার কোন বয়স নেই ধোবাউড়ায় তথ্য সংরক্ষণ ও বিনিময় কর্মশালা অনুষ্ঠিত হত্যা মামলার আসামীদের গ্রেফতারের দাবীতে বিক্ষোভ মিছিল ময়মনসিংহে জেলা প্রশাসকের সভাপতিত্বে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত: ময়মনসিংহের পরানগঞ্জে অপরাধ নিয়ন্ত্রণে বিট পুলিশিং সভা মসিকে সাড়ে ১০কোটি টাকার রাস্তা ও ড্রেনের নির্মাণকাজ উদ্বোধন