শনিবার , নভেম্বর ২৬ ২০২২
Home / বাংলাদেশ / ময়মনসিংহ বিভাগ / ময়মনসিংহবাসীর জন্য আমার দরজা খোলা- এসপি মাছুম

ময়মনসিংহবাসীর জন্য আমার দরজা খোলা- এসপি মাছুম

আব্দুল লতিফঃ
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার চেষ্ঠা করবো মন্তব্য করে, নবাগত পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা বলেন, দেশে উন্নয়ন হচ্ছে, উন্নয়নের পুর্ব শর্ত আইন শৃংখলা ও নিরাপত্তা জরুরী। আমি জ্ঞাতসারে এবং বেঁচে থাকতে কোন অন্যায়, কারো উপর হয়রানী ও নির্যাতন হতে দিবো না। বঙ্গবন্ধুর নির্দেশিত জনতার পুলিশ গড়তে কাজ করবো। হয়রানী ও দুর্নীতিমুক্ত পুলিশিং কার্যক্রম চালানো হবে। বিট পুলিশিংয়ের মাধ্যমে পুলিশী সেবা জনগণের দৌর গোড়ায় পৌছে দিতে সর্বাত্বক প্রচেষ্ঠা করবো। নাগরিকদের নিরাপত্তা ও আইন শৃংখলা নিয়ন্ত্রণে জেলা পুলিশ বদ্ধ পরিকর। জনগণের ট্যাক্সের টাকায় আমাদের বেতন হয়। জনগনের কাংঙ্কিত সেবা স্বল্প সময়ে পৌছে দেওয়ার লক্ষে কাজ করবো। পুলিশ সুপারের কার্যালয়ের দরজা সবার জন্য খোলা। লুঙ্গি পড়া এবং ছেড়া সেন্ডেল পরে যিনি আমার কাছে আসবেন, সবোর্চ গুরুত্ব দিয়ে তাদের কাজ করা হবে, মনে রাখতে হবে তিনি সব হারিয়ে সবশেষে আমার কাছে এসেছেন। তাকে সেবা দিতে ব্যর্থ হলে তার যাওয়ার আর কোন রাস্তা থাকবেনা । নবাগত পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা ময়মনসিংহে কর্মরত সাংবাদিকদের সাথে শনিবার ২৭ আগষ্ট বিকালে পুলিশ সুপার কার্যালয়ের হলরুমে এই মতবিনিময় করেন।

মতবিনিময়কালে তিনি আরো বলেন, ট্রাফিক ব্যবস্থার উন্নয়নের কথা তুলে ধরে তিনি আরো বলেন, ট্রাফিক ব্যবস্থা, যানজট সহনীয় পর্যায়ে আনতে সকল ধরণের পদক্ষেপ নেয়া হবে। টেলি পুলিশিং, একশেনেবল জিডি প্রথা একমাসের মধ্যে চালু করা হবে। এছাড়া জিডি ও মামলা মনিটরিংয়ের জন্য আলাদা সেল গঠন করা হবে। যাতে সেবা গ্রহিতা তার প্রত্যাশিত উপকার দ্রুততম সময়ের মধ্যে পেতে পারে।

তিনি আরো বলেন, আগামী ৬ মাসের মধ্যে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে টেকসই সিসি ক্যামেরা পুণঃস্থাপনের উদ্যোগ নেয়া হবে। যাতে যে কোন ধরণের অপরাধ নিয়ন্ত্রণ সহজ হয়। তিনি সাংবাদিকসহ সকল মহলের সহযোগীতা ঐতিহ্যবাহি ময়মনসিংহ জেলাকে শান্তির জেলা গড়তে সর্বাত্বক প্রচেষ্টা চালিয়ে যাব।
এর আগে তিনি ১৮ মার্চ ২০২১ হতে ২৩ আগষ্ট, ২০২২ পর্যন্ত জয়পুরহাট জেলার পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিলেন। তিনি ২৫তম বিসিএস এর মাধ্যমে পুলিশের একজন সদস্য হিসেবে যোগদান করেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) খন্দকার ফজলে রাব্বি, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) রায়হানুল, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ফাল্গুনী নন্দী, শাহিনুল ইসলাম ফকির, হাফিজুর রহমান, মোস্তাফিজুর রহমান, দীপক চন্দ্র মজুমদার, কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ, ট্রাফিকু পুলিশ পরিদর্শক (প্রশাসন) সৈয়দ মাহবুবুর রহমান, ডিবির ওসি সফিকুল ইসলাম সহ অন্যান্য পুলিশ কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

About Pratidiner Tottho

Check Also

মসিকে সাড়ে ১০কোটি টাকার রাস্তা ও ড্রেনের নির্মাণকাজ উদ্বোধন

স্টাফ রিপোর্টারঃ আজ শনিবার বেলা ১১ টায় ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক) এর ১০ ও ১৭ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ
হত্যা মামলার আসামীদের গ্রেফতারের দাবীতে বিক্ষোভ মিছিল ময়মনসিংহে জেলা প্রশাসকের সভাপতিত্বে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত: ময়মনসিংহের পরানগঞ্জে অপরাধ নিয়ন্ত্রণে বিট পুলিশিং সভা মসিকে সাড়ে ১০কোটি টাকার রাস্তা ও ড্রেনের নির্মাণকাজ উদ্বোধন ১৫ দিন পর ছিনতাইকারীকে ধরলেন নারী দুই দিনব্যাপী পুলিশ হেডকোয়ার্টার্স কোয়ার্টারলি কনফারেন্স শুরু নুরুল ইসলাম পাঠান এর খুনের প্রধান আসামী পিবিআই হাতে গ্রেফতার খাজাবাগ দরবার শরীফে বড়পীর সাহেব হুজুরের ওরছ মোবারক অনুষ্ঠিত পূর্বধলায় ফাঁসিতে স্কুল ছাত্রীর মৃত্যু ময়মনসিংহে আওয়ামী লীগের কার্যকরী পরিষদের বর্ধিত সভা অনুষ্ঠিত