Breaking News

ময়মনসিংহের বাগের কান্দায় এতিমখানায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার:  “মানুষ মানুষের জন্য” এ প্রতিপাদ্যকে সামনে নিয়ে এগিয়ে আসছেন বিশিষ্ট সমাজ সেবক হাফেজ মাওলানা রফিকুল ইসলাম। সম্প্রীতি একটি এতিমখানায় এতিম ছাত্রদের সাথে নিয়ে দোয়া ও ইফতার মাহফিল করলেন তিনি।

জানা গেছে, আজ শুক্রবার (১৪ এপ্রিল ২০২৩) তারিখ সন্ধ্যায় ময়মনসিংহ সদর উপজেলার খাগডহর ইউনিয়নের বাগের কান্দা রওযাতুল কুরআন এতিমখানা এন্ড একাডেমিক শাখায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত দোয়া ও ইফতার মাহফিলের রওযাতুল কুরআন এতিমখানা এন্ড একাডেমিক শাখার সভাপতি হাফেজ মাওলানা শফিকুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাফেজ মাওলানা রফিকুল ইসলাম।

এ সময় উক্ত রওযাতুল কুরআন এতিমখানা এন্ড একাডেমিক শাখার শিক্ষকগণ, এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গসহ প্রায় দেড় শতাধিক এতিম শিশুরা উপস্থিত থেকে দোয়া ও ইফতার করেন।

এ বিষয়ে বিশিষ্ট সমাজ সেবক হাফেজ মাওলানা রফিকুল ইসলাম বলেন, আজ আমি আত্মতৃপ্তি পেয়েছি। এতিমখানার শিশুদের নিয়ে ইফতার করতে। এ ভাবে প্রতিদিন দোয়া ও ইফতারে উপস্থিত হতে পারলে নিজে ধন্য মনে করবো। আশা করি মহান আল্লাহ তায়ালার দয়া ও করুণায় সামনে এরকম আরো ব্যবস্থা করবো ইনশাআল্লাহ।

About Sak Shadi Masum

Check Also

প্রিয় নৌকা আমার ভাগ্যে কোনদিন জুটলো না

প্রতিদিনের তথ্য.কম ডেস্কঃ    নারী আসনে মনোনয়ন ফরম জমা দিয়েছিন ময়মনসিংহের গৌরীপুরে বার বার বাংলাদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *