Breaking News

পাঁচ সিটিতে যারা আওয়ামী লীগের মনোনয়ন পেলেন

প্রতিদিনের তথ্য.কম ডেস্ক :
পাঁচ সিটি করপোরেশন নির্বাচনের জন্য দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে আওয়ামী লীগ।
রাজশাহী সিটি করপোরেশনে এ এইচ এম খায়রুজ্জামান লিটন, খুলনায় তালুকদার আবদুল খালেক, সিলেটে আনোয়ারুজ্জামান চৌধুরী, বরিশালে আবুল খায়ের আবদুল্লাহ ও গাজীপুরে এ্যাডভোকেট আজমত উল্লাহ খান।

আজ শনিবার দুপুরে আওয়ামী লীগের স্থানীয় সরকার ও জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় দলের ৫ সিটির প্রার্থীদের নাম চূড়ান্ত করা হয়। মনোনয়ন বোর্ডের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে গণভবনে এই বৈঠক অনুষ্ঠিত হয়। আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়–য়া সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জাননো হয়।
নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী, গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ভোটগ্রহণ হবে আগামী ২৫ মে। খুলনা ও বরিশাল সিটি করপোরেশনে ১২ জুন এবং রাজশাহী ও সিলেট সিটি করপোরেশনে ভোট হবে ২১ জুন।

এদিকে তিন উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী হিসেবে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন ময়মনসিংহের তারাকান্দা উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার মাঝি মো. ফজলুল হক, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় মো. নুরুল ইসলাম ও চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলায় মোহাম্মদ মাঈন উদ্দীন।

পাঁচ পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন বগুড়ার তালোড়া পৌরসভায় মো. আমিরুল ইসলাম (বকুল), টাঙ্গাইলের বাসাইল পৌরসভায় আব্দুর রহিম আহমেদ, নারায়ণগঞ্জ আড়াইহাজার পৌরসভায় মো. সুন্দর আলী, নারায়ণগঞ্জ গোপালদী পৌরসভায় এম এ হালিম সিকদার ও কক্সবাজার পৌরসভায় মো. মাহাবুবুর রহমান চৌধুরী।
এছাড়াও ৬ ইউনিয়ন পরিষদে নৌকার প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন পেয়েছেন নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার চাঁদখানা ইউনিয়ন পরিষদের মো. মোস্তাফিজার রহমান, পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার নাজিরপুর ইউনিয়ন পরিষদে তানভীর হাসান ডালিম, পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলা কাকড়াবুনিয়া ইউনিয়ন পরিষদে মো. জাহাঙ্গীর আলম, ভোলা জেলার দৌলতখান উপজেলার চরপাতা ইউনিয়ন পরিষদে আব্দুল হাই, নেত্রকোণা জেলার নেত্রকোণা সদর উপজেলা দক্ষিণ বিশিউড়া ইউনিয়ন পরিষদে মো. আব্দুর রহমান ও কুমিল্লা জেলার মেঘনা উপজেলার চন্দনপুর ইউনিয়ন পরিষদে সেলিম আহাম্মেদ।

About Sak Shadi Masum

Check Also

আগিয়া  নৌকার নির্বাচনী গণসংযোগ ও উঠান বৈঠক

নুরুল ইসলাম পূর্বধলা থেকে: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় সংসদ সদস্য পদপ্রার্থী জননেতা আহমদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *