Breaking News

ময়মসিংহে পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধে ২১ জনকে গ্রেফতার

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত ও জুয়াড়িসহ বিভিন্ন অপরাধের দায়ে গতকাল ২১ জনকে গ্রেফতার করা হয়েছে। কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ্ কামাল আকন্দ (পিপিএম) জানান, ঈদুল ফিতরকে সামনে রেখে বিভাগীয় নগরীসহ আইন শৃংখলা নিয়ন্ত্রণ, চুরি ছিনতাই, মাদক, ডাকাতি ও অপরাধীদের প্রতিরোধ এবং আদালতের পরোয়ানাভুক্ত আসামীদের গ্রেফতারে নিয়মিত অভিযান চালিয়ে আসছে কোতোয়ালী পুলিশ। এছাড়া নগরীর বিপনী বিতান, মার্কেট সহ নগরীর প্রাণ কেন্দ্র গাঙ্গিনার পাড়ে যানজট ও হকারমুক্ত রাখতে বাড়তি দায়িত্ব পালন করছে পুলিশ। এরই অংশ হিসেবে গত ২৪ ঘন্টায় ২১ জনকে গ্রেফতা করা হয়েছে।

এর মাঝে এসআই মনিরুজ্জামানের নেতৃত্বে একটি টীম মধ্য বাড়েরা থেকে দস্যুতার চেষ্ঠা মামলার আসামী মোঃ রিপ্তকে দেশীয় অস্ত্রসহ, এসআই আল মামুন সংগীয় অফিসার ও ফোর্স শষ্যমালা সুইচ গেইট নদীরপাড় থেকে ৬জন জুয়াড়ীকে জুয়ার সামগ্রীসহ গ্রেফতার করে। তারা হলো, মেহেদী হাসান রুবেল, মোঃ মতিউর রহমান, এমদাদুল হক, লিটন মিয়া, মোঃ সেলিম মিয়া ও মোঃ মামুন। এসআই আলী আকবর সংগীয় ফোর্স পাটগুদাম ব্রীজ এলাকা থেকে অন্যান্য মামলার আসামী মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ রাজ্জাক, মোঃ মোশেদ, এসআই উত্তম কুমার দাস ছত্রপুর পাগারিয়া ব্রীজ সংলগ্ন এলাকা থেকে অন্যান্য মামলার আসামী মোঃ সেলিম মিয়া, এএসআই মিজানুর রহমান সংগীয় ফোর্স সহ পাট গুদাম মোড় থেকে অন্যান্য মামলার আসামী মোঃ নজরুলকে গ্রেফতার করে।
এ ছাড়া এসআই নিরুপম নাগ, এএসআই রেজাউল করিম, শামীমুল হক, এসআই জহিরুল ইসলাম, এএস্আই কাজল, হযরত আলী, এসআই রাশেদুল ইসলাম, এএসআই সুজন সাহা এবং হুমায়ুন পৃথক অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত ৩ পলাতকসহ পরোয়ানাভুক্ত আরো ৯ জনকে গ্রেফতার করে। সাজাপ্রাপÍরা হলো, মোঃ মাহমুদুল হাসান রুবেল, আসিফ, জোহর উদ্দিন ওরফে জহিরুল, আসিফ, মোঃ হাবুন মিয়া ওরফে হাবুন, হৃদয় মিয়া, মোঃ সাইদ, মুর্শিদা বেগম ও নাজমুল। গ্রেফতারকৃতদেরকে ১৫/৪/২৩ইংশনিবার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। এ অভিযান অব্যাহত রয়েছে।

About Sak Shadi Masum

Check Also

প্রিয় নৌকা আমার ভাগ্যে কোনদিন জুটলো না

প্রতিদিনের তথ্য.কম ডেস্কঃ    নারী আসনে মনোনয়ন ফরম জমা দিয়েছিন ময়মনসিংহের গৌরীপুরে বার বার বাংলাদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *