Breaking News

ঈদের রাতে অটো ও রিক্সা চালক খুনের ছিনতাইকারী গ্রেফতার

আশিকুর রহমান মিঠু : ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার পুলিশ প্রযুক্তি, সিসি ক্যামেরার ফুটেজ, মেধা ও অক্লান্ত পরিশ্রম করেই গত ঈদুল ফিতরের রাতে অজ্ঞাত ছিনতাইকারীদের হাতে ২ জন খুন হওয়ার কয়েক ঘন্টার মধ্যেই পুলিশ খুনিদের সনাক্ত করে তাদের গ্রেফতার করেছে। ২৩ এপ্রিল পুলিশ সুপার মাসুম আহমেদ প্রেস ব্রিফিং’এ তা নিশ্চিত করেছেন।

পুলিশ জানিয়েছে, অটোচালক ও রিক্সাচালক খুনের রহস্য উদ্ঘাটন, ঘটনায় জড়িত ৩ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে । গত ২২এপ্রিল রাত অনুমান ০৪:৪৩টায় কোতোয়ালী মডেল থানাধীন ৯/৭ ডি এন চক্রবর্তী রোডস্থ স্বর্গীয় পিযুষ কান্তি দেব এর বাসার গেইটের সামনে পাকা রাস্তায় রিক্সার উপর অজ্ঞাতনামা একজন ব্যক্তির রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে পথচারিরা এবং একই তারিখ ভোর অনুমান ০৫:৩০ ঘটিকার সময় কোতোয়ালী মডেল থানাধীন গোহাইলকান্দি পশ্চিমপাড়া সাকিনস্থ জনৈক মোঃ সাইফুল ইসলাম এর বসত বাড়ির সামনে সরকারি পাকা ড্রেনের রাস্তার উপর রিক্সার পাশে আরেক জনের রক্তাক্ত মৃত দেহ পড়ে থাকতে দেখা যায়। ঘটনাস্থলে তাৎক্ষণিক কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জশাহ কামাল আকন্দের এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ ফারুক হোসেন, এসআই নিরুপম নাগ, এসআই শাহ মিনহাজ উদ্দিন, এএসআই সুজন চন্দ্র সাহা, কং/৪৮৩ জোবায়েদ হোসেন উপস্থিত হয়ে ক্রাইমসিন পর্যবেক্ষন, আলামত জব্দসহ প্রাসঙ্গিক সম¯ত কার্যক্রম সম্পন্ন করেন।
খবর পেয়ে পুলিশ সুপার নেতৃত্বে অতিরিক্ত পুলিশ সুপারগণ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ঘটনার রহস্য উদঘাটনে প্রয়োজনীয় নির্দেশ প্রদান করেন। তথ্য প্রযুক্তির মাধ্যমে ভিকটিমন্বয়ের পরিচয় সনাক্ত করা হয়।
প্রথম ঘটনাস্থলের ভিকটিম হাবিবুর রহমান (৫২) ও দ্বিতীয় ঘটনাস্থলের ভিকটিম সাদেক মিয়া (৩৫) পেশায় একজন অটোচালক ও একজন রিক্সাচালক। ক্রাইমসিন পরিদর্শন, তথ্য প্রযুক্তি ও ঘটনার মটিভ পর্যবেক্ষন করে পুলিশ নিশ্চিত হয়। যে, ঘটনাটি একই গ্রুপ কর্তৃক সংগঠিত।

ঘটনার রহস্য উদ্ঘাটনে তথ্য প্রযুক্তি ব্যবহার করে গতকাল বিকেলে অত্র কোতোয়ালী থানাধীন গোহাইকান্দি জামতলা ও কাশর তিন কোনা পুকুরপাড় থেকে একই তারিখ বেলা অনুমান ১৫.০০ ঘটিকার সময় ঘটনায় জড়িতরা গ্রেফতার হয়। গ্রেফতারকৃত আসামীরা হল অনন্ত কুমার দে (১৯), মামুন (১৯) ও কাজী মোঃ মাহিন বাদশা(১৯)। হত্যাকান্ডে ব্যবহৃত চাকু এবং আসামিদের পরিধেয় কাপড়ে লেগে থাকা রক্ত মাখা জামা কাপড় উদ্ধারপূর্বক জব্দ করে পুলিশ। গ্রেফতারকৃতরা ঘটনার কথা স্বীকার করেন।
তারা জানায়, ছিনতাইয়ের উদ্দেশ্যে গ্রেফকারকৃতরা পূর্বপরিকল্পনা অনুসারে রিক্সা ভাড়া করে কৌশলে তাদের কাঙ্খিত স্থানে নিয়ে একই ছুড়ি দিয়ে অটোচালক ও রিক্সাচালক দুইজনকে হত্যা করে তাদের সাথে থাকা টাকা পয়সা নিয়ে যায় বলে প্রাথমিকভাবে জানায়।

উলেখ্য যে পুলিশ জানিয়েছে, আসামীদের মধ্যে অনন্ত কুমার দে এর নামে কোতোয়ালী মডেল থানার মামলা নং- ২০ তাং- ০৬-১২-২০২০, ধারা- ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯ এ ধারা ও অন্য দুই আসামীর বিরূদ্ধে স্থানীয়ভাবে বিরূপ তথ্য পাওয়া যায় এবং তারা নেশাগ্রস্ত।

About Sak Shadi Masum

Check Also

প্রিয় নৌকা আমার ভাগ্যে কোনদিন জুটলো না

প্রতিদিনের তথ্য.কম ডেস্কঃ    নারী আসনে মনোনয়ন ফরম জমা দিয়েছিন ময়মনসিংহের গৌরীপুরে বার বার বাংলাদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *