Breaking News

শ্রীমঙ্গলে বজ্রপাতে মৃত ১ আহত ২, কমলগঞ্জে   মৃত্যু ১

স্টাফ রিপোর্টারঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে হাইল হাওরে ধান কাটার সময় বজ্রপাতে রিয়াজ উদ্দিন (৩২) নামের একজনের মৃত্যু হয়েছে। একই ঘটনায় জাহেদুর আলী (৫৫) ও কাবিল মিয়া (৫০) নামের দুজন আহত হয়েছেন।

আজ রোববার সকাল ১০টার দিকে উপজেলার হাইল হাওরপাড়ের ধানখেতে বজ্রপাতের ঘটনাটি ঘটে। নিহত ও আহত ব্যক্তিরা হাইল হাওরের পার্শ্ববর্তী পশ্চিম শ্রীমঙ্গল (লালবাগ) এলাকার বাসিন্দা।

এদিকে জেলার কমলগঞ্জে কৃষিজমির মাঠ থেকে গরু আনতে গিয়ে শম শব্দকর (৪২) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ সকাল ১০টার দিকে উপজেলার উত্তর তিলকপুর গ্রামে এ ঘটনা ঘটে। শম শব্দকর কমলগঞ্জ সদর ইউনিয়নের উত্তর তিলকপুর গ্রামের গিরিন্দ্র শব্দকরের ছেলে।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত উদ্দিন বজ্রপাতে মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, সরকারের পক্ষ থেকে নিহত ব্যক্তির পরিবারকে সহযোগিতা করা হবে।

শ্রীমঙ্গলে নিহত রিয়াজ উদ্দিন লালবাগ এলাকার মবত মিয়ার ছেলে। তাঁর দুই স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে রয়েছে। এর মধ্যে সবচেয়ে ছোট মেয়ের বয়স মাত্র ২৩ দিন।

লালবাগ এলাকার বাসিন্দা টিপু আহমেদ প্রথম আলোকে বলেন, রিয়াজ অন্যের জমির ধান কেটে দেওয়ার জন্য আজ সকালে হাওরপাড়ে যান। অন্য দুজনও হাওরে ধান কাটতে গিয়েছিলেন। ধান কাটার সময় বজ্রপাত হলে রিয়াজ উদ্দিন ঘটনাস্থলেই মারা যান। সঙ্গে দুজন আহত হন। স্থানীয় লোকজন নিহত ও আহত ব্যক্তিদের উদ্ধার করে নিয়ে আসে। আহত জাহেদুর আলীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য মহসিন আহমেদ বজ্রপাতে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত ব্যক্তির পরিবারের লোকজনের অনুরোধে ময়নাতদন্ত ছাড়া লাশ দাফনের ব্যবস্থা করা হচ্ছে।

About Sak Shadi Masum

Check Also

তানজিল হত্যার সন্দেহে আটক -১

স্টাফ রিপোর্টারঃ গত ০৪/০৯/২৩ তারিখ বিকাল অনুমান ০৫.০০ ঘটিকায় ময়মনসিংহ জেলার কোতোয়ালী মডেল থানাধীন চকনজু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *