Breaking News

রেঞ্জ শ্রেষ্ঠ পুরুষ্কার অর্জন করলেন ময়মনসিংহ কোতোয়ালির থানা ওসি

স্টাফরিপোর্টার: ময়মনসিংহের রেঞ্জে শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ্ কামাল আকন্দ (পিপিএম-বার)।

মার্চ /২০২৩ মাসে অভিন্ন মানদন্ডে সফলতায় ওসি শাহ্ কামাল আকন্দের হাতে পুরস্কার তুলেদেন ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত রেঞ্জ ডিআইজি আবিদা সুলতানা ও জেলা পুলিশ সুপার মোহাঃ মাছুম আহাম্মদ ভুঞা।

ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোহাঃ মাছুম আহাম্মদ ভুঞা এর নির্দেশনায় সর্বদাই অগ্রনী ভূমিকা পালন ও সর্বত্র অভিযান পরিচালনা করে মাদক ও অপরাধ নির্মূল্যে বিশেষ অবদান রেখে আসছেন কোতোয়ালী মডেল থানার ওসি শাহ্ কামাল আকন্দ।

তিনি মাদক বিক্রেতা-ক্রেতা, সন্ত্রাসী, চুরি-ডাকাতি, খুন-ধর্ষন এর মতো মারাত্মক অপরাধের ঘটনার সাথে জড়িত অসংখ্য সঙ্গবদ্ধ অপরাধী চক্রকে সাহসিকতার সাথে গ্রেফতার করে এ পুরুষ্কার পেয়েছেন। মাদককে সবসময় জিরো টলারেন্স রাখার চেষ্ঠা করেন। তাঁর পরিচালনায় মাদক বিরোধী অভিযানে প্রতিটি ক্ষেত্রে গ্রহণযোগ্যতা অর্জন করেছে।

বিট পুলিশিং কার্যক্রম সহ পুলিশ বিভাগে বিশেষ অবদান রাখায় উর্ধতন কর্তৃপক্ষ আজ তাকে শ্রেষ্ঠত্বের সম্মান দিয়েছেন। এমনকি তিনি সাফল্যের স্বীকৃতি হিসাবে বার বার পেয়ে যাচ্ছেন রেঞ্জের শ্রেষ্ঠ পদক।

About Sak Shadi Masum

Check Also

প্রিয় নৌকা আমার ভাগ্যে কোনদিন জুটলো না

প্রতিদিনের তথ্য.কম ডেস্কঃ    নারী আসনে মনোনয়ন ফরম জমা দিয়েছিন ময়মনসিংহের গৌরীপুরে বার বার বাংলাদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *