Breaking News

নেত্রকোনা থেকে চুরি হওয়া অটো গাড়ি ময়মনসিংহ থেকে উদ্ধার ৪ চোর গ্রেফতার

প্রতিদিনের তথ্য. কম ডেস্ক: নেত্রকোনার পূর্বধলা থানাধীন শালদিঘা গ্রামের  আব্দুল হামিদের ছেলে মোঃ রুবেল মিয়ার ব্যাটারি চালিত অটো গাড়ীটি  ০২/০৬/২০২৩ ইং  চুরি হয়ে যায় নেত্রকোনা শহরের সাতপাই বাইতুল আমান জামে মসজিদের সামনে থেকে। অনেক খুঁজাখুঁজি করে না পেয়ে অবশেষে নেত্রকোনা মডেল থানা পুলিশের দারস্থ হন রুবেল মিয়া,থানায় বিষয় টি জানার পর নেত্রকোনা মডেল থানার সুযোগ্য অফিসার ইনচার্জ জনাব মোহাম্মদ লুৎফুল হক মোবাইল ফোনে নেত্রকোনা জেলা পুলিশ সুপার জনাব মোঃ ফয়েজ আহমেদ স্যার কে অবহিত করিলে স্যারের নির্দেশ ক্রমে উক্ত ঘটনার বিষয়ে নেত্রকোনা মডেল থানার মামলা নং- ১৭, তারিখ – ১১/৬/২৩ ইং, ধারা- ৩৭৯ দঃবিঃ রুজু হয়। এর পরপরই চোরাই অটো উদ্ধারে নামে নেত্রকোনা মডেল থানা পুলিশের একটি বিশেষ টীম।

নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ জনাব মোহাম্মদ লুৎফুল হকের সার্বিক তত্ত্বাবধানে এসআই ফরিদ আহমেদ সঙ্গীয় অফিসার ও ফোর্সদের নিয়ে সারাদিন বিভিন্ন জায়গায় অভি্যান পরিচালনা করে। অভিযানে নেত্রকোনা শহরের কালিবাড়ি থেকে গ্রেফতার করা হয় অটো গাড়ি চোর চক্রের সদস্য ০১। মোশাররফ হোসেন, পিতা- ইসলাম উদ্দিন, সাং- দিগজান, থানা ও জেলা-নেত্রকোনাকে। পরে মোশাররফ কে সাথে নিয়ে নেত্রকোনা ও ময়মনসিংহ জেলার বেড়িবাধ এলাকায় অভিযান পরিচালনা করে অটোচোর চক্রের সদস্য ০২। রুক্কু চৌহান, পিতা- চান্দি চৌহান, সাং- নিউটাউন, থানা ও জেলা-নেত্রকোনা, ০৩। কবির মিয়া, পিতা- আজিজ মিয়া, সাং- শম্ভুগঞ্জ, থানা ও জেলা- ময়মনসিংহ, ও ০৪। মানিক মিয়া, পিতা- চান মিয়া, সাং- শম্ভুগঞ্জ, থানা ও জেলা-ময়মনসিংহদেরকে। গ্রেফতারকৃত চোরদের জিজ্ঞাসাবাদে এক পর্যায়ে তারা অটো গাড়ীটি চুরি করার কথা স্বীকার করলে তাদের দেওয়া তথ্য মতে অবশেষে ময়মনসিংহ জেলার গাছতলা বাজার এলাকা থেকে পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার করা হয় চুরি যাওয়া অটো গাড়ীটি।

এ বিষয়ে নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ জনাব মোহাম্মদ লুৎফুল হক বলেন, রুবেল মিয়ার অটো গাড়ীটি চুরি যাওয়ার বিষয় টি জানার পর আমরা থানায় একটি চুরির মামলা নেই এবং অটো গাড়ীটি উদ্ধারের জন্য থানার একটি বিশেষ টীম কাজে নামে। অবশেষে আমরা চোরাই অটো গাড়ীটি উদ্ধার করতে সক্ষম হই এবং চোরদেরকে গ্রেফতার করি।

About Sak Shadi Masum

Check Also

প্রিয় নৌকা আমার ভাগ্যে কোনদিন জুটলো না

প্রতিদিনের তথ্য.কম ডেস্কঃ    নারী আসনে মনোনয়ন ফরম জমা দিয়েছিন ময়মনসিংহের গৌরীপুরে বার বার বাংলাদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *