Breaking News

টহলরত পুলিশ আহত ক্লান্ত চালকদের নিয়োজিত না করার নির্দেশ এস পি ময়মনসিংহ

স্টাফ রিপোর্টারঃ  গতকাল  ২৩ জু২০২৩ রাত ০৩.২০ ঘটিকায় ময়মনসিংহ কোতোয়ালি থানার দুই নং পুলিশ ফাঁড়ির  রাত্রিকালীন ডিউটিতে নিয়োজিত এএসআই বিল্লাল, কনস্টেবল মতিউর ও কনস্টেবল নুরুল আমিন কাঁচিঝুলি মোহনার মোড় এলাকায় একটি পাবলিক সিএনজিতে টহলরত অবস্থায় সিএনজি’র ড্রাইভার হঠাৎ তন্দ্রাচ্ছন্ন হয়ে পড়লে সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের বৈদ্যুতিক খুঁটির সাথে সংঘর্ষে পতিত হয় এবং এতে দায়িত্বরত সকলেই গুরুতর আহত হয়। তাৎক্ষণিকভাবে থানা এলাকায় ডিউটিতে থাকা অপর মোবাইল টীম ইনচার্জ এসআই জহিরুল ইসলাম তার আহতদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

আহতদের মধ্যে দুইজন প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতাল ত্যাগ করলেও মাথায় ও মুখে আঘাতপ্রাপ্ত পুলিশ কনস্টেবল মো: মতিউর রহমানের শারীরিক অবস্থা সশরীরে পর্যবেক্ষণ করার জন্য জেলার স পুলিশ সুপার জনাব মাছুম আহাম্মদ ভূঞা, পিপিএম মহোদয় আজ দুপুর ১৪:১০ ঘটিকায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ক্যাজুয়ালটি বিভাগে আগমন করেন। এসময় অতিরিক্ত পুলিশ সুপার(ট্রাফিক), ইন্সপেক্টর(তদন্ত) এবং ২ ও ৩ নং ফাঁড়ির ইনচার্জবৃন্দ উপস্থিত ছিলেন। পুলিশ সুপার  আহত পুলিশ সদস্যের শারীরিক অবস্থা সম্পর্কে দায়িত্বরত চিকিৎসকের সাথে কথা বলেন এবং তার সুস্থতার জন্য ঔষধ ও চিকিৎসা সেবাসহ সকল প্রকার সুবিধাদি প্রদানের ব্যাপারে আশ্বাস প্রদান করেন।

কর্তব্য পালনকালে ভবিষ্যতে আরও সতর্কতা অবলম্বন করা এবং পাবলিক পরিবহনের চালকদের ক্লান্ত অবস্থায় ডিউটিতে নিয়োজিত না করার জন্য  পুলিশ সুপার  নির্দেশনা প্রদান করেন।

About Sak Shadi Masum

Check Also

প্রিয় নৌকা আমার ভাগ্যে কোনদিন জুটলো না

প্রতিদিনের তথ্য.কম ডেস্কঃ    নারী আসনে মনোনয়ন ফরম জমা দিয়েছিন ময়মনসিংহের গৌরীপুরে বার বার বাংলাদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *