Breaking News

ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ ওসি শাহ্ কামাল আকন্দ

স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ওসি শাহ্ কামাল আকন্দ পিপিএম বার জুন মাসে রেঞ্জের শ্রেষ্ঠ ওসি হিসাবে নির্বাচিত হয়েছেন। তার হাতে সার্টিফিকেট তুলে দেন অ্যাড্যিশনাল আইজিপি পুলিশের স্পেশাল ব্রাঞ্চ (এসবি) প্রধান মনিরুল ইসলাম ও ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি (অ্যাডিশনাল আইজিপি পদে পদোন্নতিপ্রাপ্ত ) দেবদাস ভট্টাচার্য্য বিপিএম।

জানাযায়, ওয়ারেন্ট নিষ্পত্তি১৬৯টি,সিডিএমএস এর মাধ্যমে মামলা নিষ্পত্তি ৯৮টি, ক্যুলেস মামলার রহস্য উদ্ঘাটন ৫টি ,ভিকটিম উদ্ধার ৭ জন,। এছাড়া মাদক উদ্ধার করেন হেরোইন-৭৬ গ্রাম, ইয়াবা-১৯৭০ পিচ, বিদেশী মদ-৭ বোতল, গাঁজা-৪ কেজি ৪০০ গ্রাম, ট্যাপেন্টাডল-৩৭০ পিচ, গাঁজা গাছ-১ টি, পিকআপ-২, অটো-৩, মোটরসাইকেল-০২, মোবাইল-৮২ টি, ভিকটিম ৭ জন। আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, বিট পুলিশিং সভা,নিয়মিত মামলার আসামি গ্রেফতার, বিভিন্ন রাজনৈতিক সামাজিক অনুষ্ঠান সুষ্ঠু ভাবে সম্পাদন এবং সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি বিবেচনায় কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ শাহ্ কামাল আকন্দ পিপিএম কে পুরুস্কৃত করা হয় ।

আজ রবিবার ১৩ আগষ্ট পুরস্কার বিতরণী অনুষ্ঠান পুলিশ লাইন আনন্দলোকে মঙ্গলালোকে হল রুম আয়োজন করা হয়।

ওসি শাহ্ কামাল আকন্দ (পিপিএম বার) বলেন, আমার সব সময়ের চাওয়া জনগণের নিরাপত্তা প্রদানের স্বার্থে সার্বক্ষণিক দায়িত্বশীল থাকা। ময়মনসিংহবাসী আমাকে আমার কাজে সহযোগিতা করায় আমি এ পুরস্কার অর্জন করতে পেরেছি। সে জন্য ময়মনসিংহ বাসীকে ধন্যবাদ জানাই।

About Sak Shadi Masum

Check Also

প্রিয় নৌকা আমার ভাগ্যে কোনদিন জুটলো না

প্রতিদিনের তথ্য.কম ডেস্কঃ    নারী আসনে মনোনয়ন ফরম জমা দিয়েছিন ময়মনসিংহের গৌরীপুরে বার বার বাংলাদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *