Breaking News

ত্রিশালে আওয়ামী লীগের জাতীয় শোক দিবস পালিত

স্টাফ রিপোর্টারঃ জাতীয় শোক দিবসে জাতির পিতা বঙ্গবন্ধু ও তাঁর শহীদ পরিবারবর্গের ৪৮তম শাহাদাৎ বার্ষিকীতে ত্রিশাল উপজেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজে বিশেষ অতিথি হিসেবে অংশগ্রহণ।

আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ত্রিশাল আসনের সম্মানিত সংসদ সদস্য মো: হাফেজ রুহুল আমীন মাদানী, সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল কালাম মো: শামছুদ্দিন, সঞ্চালনায় ছিলেন ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইকবাল হোসেন। এছাড়াও আয়োজিত অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগ ও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জাতির পিতা বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিলের পাশাপাশি ত্রিশালের সর্বস্তরের জনগণের অংশগ্রহণে গণভোজের আয়োজন করা হয়। শহীদ জাতির পিতা বঙ্গবন্ধুর স্মরণে ত্রিশাল আওয়ামী লীগের উদ্যোগে সমগ্র ত্রিশালবাসী বঙ্গবন্ধু ও তাঁর পরিবারবর্গের প্রতি বিনম্র শ্রদ্ধাঞ্জলি জানায়। শোকাবহ ১৫ আগস্টে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চেতনা ও আদর্শকে বুকে ধারণ করে স্বাধীন বাংলাদেশের কারিগর জাতির পিতার জন্যে অফুরন্ত দোয়া ও বিনম্র শ্রদ্ধা জানান।

About Sak Shadi Masum

Check Also

রেল নিরাপত্তায় যুক্ত হচ্ছে আইনশৃঙ্খলা বাহিনীর -২৭০০

মোঃ আব্দুল লতিফঃ (বিশেষ প্রতিনিধি) রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেছেন, রেলের নিরাপত্তায় তারা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *