Breaking News

পূর্বধলায় ১ বৃদ্ধকে কুপিয়ে হাত পা বিচ্ছিন্ন করে হত্যা

পূর্বধলা প্রতিনিধিঃ নেত্রকোনার পুর্বধলায় আজ রবিবার সন্ধায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ইদ্রিস আলী (৬৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে নৃশংসভাবে হত্যার ঘটনা ঘটেছে, জানা যায় সে উপজেলার আগিয়া ইউনিয়নের কালডোয়ার গ্রামের মৃত জালাল উদ্দিনের পুত্র। এই লোমহর্ষক ঘটানাটি ঘটেছে নিহত ইদ্রিছ আলীর বাড়ীর পাশেই। নিহতের মেয়ে মাহমুদা আক্তার পান্না জানান, দীর্ঘ দিন ধরে তার বাবা ইদ্রিস আলীর সঙ্গে সৎ চাচা আক্কাছ আলীর সঙ্গে জমি নিয়ে বিরোধ চলে আসছিল।

পাশেই অবস্থিত সুনীল মার্কেটের টেইলার্সের কাজ করতেন তার বাবা ইদ্রিস আলী। ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়িতে ফিরে এসে পূণরায় সুনিল মার্কেট সংলগ্ন নতুন মসজিদ থেকে মাগরিবের নামাজ পড়ে বাড়ি ফিরছিলেন। সূত্রে জানা যায়  এ সময় নিহত ইদ্রিস আলীর সৎ চাচা আক্কাছ আলী, আক্কাছ আলীর ছেলে মিজানুর রহমান, রিফাত, আক্কাস আলী স্ত্রী মনোয়ারা বেগম, মেয়ে পপি আক্তার, সাথে অজ্ঞাত দুই তিনজন একত্রি হয়ে তাকে এলোপাথারি নৃশংস ভাবে কুপিয়ে ফেলে রেখে দৌড়ে পালিয়ে যায়। এ সময় কুপিয়ে তার দুই পা ও একটি হাত শরীর থেকে আলাদা করে ফেলা হয়।

পরে দ্রুত তাকে পুর্বধলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক নাসরিন সুলতানা তাকে মৃত ঘোষনা করেন। স্থানীয় ইউপি সদস্য সানোয়ার হোসেন মিন্টু জানান, নিহত ইদ্রিস আলীর সাথে তারই সৎভাইদের সাথে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল।

এরই জের ধরে এই হত্যাকান্ড হতে পারে বলে তিনি ধারনা করেন। পুর্বধলা থানার এস আই আলাল উদ্দিন লাসের সুরত হাল রিপোর্ট করছেন।

পুর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, ঘটনা ঘটার সঙ্গে সঙ্গে হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

About Sak Shadi Masum

Check Also

তানজিল হত্যার সন্দেহে আটক -১

স্টাফ রিপোর্টারঃ গত ০৪/০৯/২৩ তারিখ বিকাল অনুমান ০৫.০০ ঘটিকায় ময়মনসিংহ জেলার কোতোয়ালী মডেল থানাধীন চকনজু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *