Breaking News

গৌরীপুরে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু

গৌরীপুর ময়মনসিংহ প্রতিনিধি:
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার বোকাইনগর ইউনিয়নের মামুদ নগর গ্রামে বুধবার সন্ধ্যায় পুকুর হতে দুই চাচাতো বোনের লাশ উদ্বার করে।নিহতরা হলো নুরুল ইসলামের মেয়ে শ্রাবণী আক্তার (১০) ও রিপনের মেয়ে মাইশা আক্তার (৭) তারা দুজন চাচাতো বোন। বাড়ীর পিছনে পুকুরে ডুবে মারা গেছে। শ্রাবণী মামুদনগর গ্রামের শেখ খমির উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ ও মাইশা ২য় শ্রেণির শিক্ষার্থী।
পরিবার সূত্রে জানা গেছে সন্ধ্যার পূর্বে প্রথমে মাইশাকে খোঁজাখুজি করে তার পরিবার। এক পর্যায়ে বাড়ীর পাশের পুকুর পাড়ে মাইশার জুতা দেখতে পায় তারা। এসময় পুকুরে নেমে মাইশাকে পানির নিচে খুঁজে পায়।
উদ্ধার করে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কিছুক্ষণ পর শ্রাবণীর পরিবার খেয়াল করে তাকে কোথাও দেখা যাচ্ছে না। আবারও শুরু হয় পুকুরে খোজাখুজি। পুকুরের মাঝে পানির নিচে কাদায় আটকে ছিল শ্রাবণীর পা।
একই পরিবারের দুই শিশুর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। স্বজনদের আহাজারিতে এক হৃদয় বিদারক পরিবেশ সৃষ্টি হয়।মরহুমা ২ শিশুর নামাজে জানাযা রাত ১১ টায় অনুষ্ঠিত হয়ে পারিবারিক গোরস্হানে দাফন করা হয়েছে।

About Sak Shadi Masum

Check Also

প্রিয় নৌকা আমার ভাগ্যে কোনদিন জুটলো না

প্রতিদিনের তথ্য.কম ডেস্কঃ    নারী আসনে মনোনয়ন ফরম জমা দিয়েছিন ময়মনসিংহের গৌরীপুরে বার বার বাংলাদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *