Breaking News

পুলিশ সদস্য ও সিভিল স্টাফগণের মেধাবী সন্তানদের সংবর্ধনা ২০২৩

স্টাফ রিপোর্টার: শনিবার ০৯ সেপ্টেম্বর ২০২৩ ইং, পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), ময়মনসিংহ কর্তৃক আয়োজিত ময়মনসিংহ জেলায় কর্মরত পুলিশ সদস্য ও সিভিল স্টাফগণের মেধাবী সন্তানাদির সংবর্ধনা অনুষ্ঠান-২০২৩, জেলা পুলিশ লাইন্স কল্যাণ শেডে অনুষ্ঠিত হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব দেবদাস ভট্টাচার্য্য বিপিএম, ডিআইজি (অতিরিক্ত আইজিপি পদে পদোন্নতিপ্রাপ্ত), ময়মনসিংহ রেঞ্জ মহোদয় এবং গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন জনাব মধুছন্দা ভট্টাচার্য্য, উপদেষ্টা, পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), ময়মনসিংহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মাছুম আহাম্মদ ভূঞা পিপিএম, পুলিশ সুপার, ময়মনসিংহ মহোদয়। এছাড়াও অনুষ্ঠানে জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। আজকের এই সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডাঃ রেবেকা শারমিন, সভানেত্রী, পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), ময়মনসিংহ মহোদয়।

আজকের এই সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সম্মানিত ডিআইজি (অতিরিক্ত আইজিপি পদে পদোন্নতিপ্রাপ্ত) মহোদয় সেখানে উপস্থিত মোট ২৯ জন মেধাবী ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বিভিন্ন দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন। ২০২৩ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পাওয়ায় তিনি সকলকে অভিনন্দন জানান। তিনি সন্তানদের উপর কোনো কিছু চাপিয়ে না দিয়ে তাদের স্বকীয়তা ও স্বতঃস্ফূর্ততার উপর অভিভাবকদের গুরুত্ব দেয়ার আহ্বান জানান। তারা যেন মাদকের সাথে জড়িত না হয় সে ব্যাপারে বিশেষ দৃষ্টি রাখার আহ্বান জানান।

এরপর পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), ময়মনসিংহের পক্ষ থেকে প্রধান অতিথি মহোদয় সকল কৃতী শিক্ষার্থীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং তাদের মাঝে মূল্যবান বই, ২৯০০০/- (ঊনত্রিশ হাজার) টাকার প্রাইজবন্ড ও সনদপত্র তুলে দেন। পরিশেষে তাদের এই সাফল্যের ধারা যেন অব্যাহত থাকে সেই শুভকামনা জানানো হয়।

About Sak Shadi Masum

Check Also

প্রিয় নৌকা আমার ভাগ্যে কোনদিন জুটলো না

প্রতিদিনের তথ্য.কম ডেস্কঃ    নারী আসনে মনোনয়ন ফরম জমা দিয়েছিন ময়মনসিংহের গৌরীপুরে বার বার বাংলাদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *