Breaking News

নেত্রকোণা জেলা প্রশাসনের বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বিজয় দিবস পালিত

স্টাফ রিপোর্টার: মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৩ উদযাপন উপলক্ষে নেত্রকোণা জেলা স্টেডিয়াম মাঠে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন, শান্তির প্রতীক পায়রা অবমুক্তকরণ, বেলুন ফেস্টুন উড়ানো, সম্মিলিত কুচকাওয়াজ পরিদর্শন, পুরস্কার বিতরণ করা সহ বিভিন্ন আয়োজনে অংশগ্রহণ করেন নেত্রকোণা জেলার  পুলিশ সুপার  মোঃ ফ‌য়েজ আহ‌মেদ।

উদ্বোধনের আগে বীর মুক্তিযোদ্ধাগণ ও জেলা প্রশাসক ও পুলিশ সুপার  তরুন প্রজন্মের হতে বাংলাদেশের জাতীয় পতাকা তুলে দেন।

পরবর্তীতে নেত্রকোণা জেলা পুলিশ, আনসার, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, বাংলাদেশ জেল, বিএনসিসি এবং নেত্রকোণা জেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে বর্ণাঢ্য কুচকাওয়াজ প্যারেড অনুষ্ঠিত হয়। এ সময় প্যারেডে অভিবাদন গ্রহণ ও পরিদর্শন করেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার।

কুচকাওয়াজ প্যারেড শেষে নেত্রকোণা জেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ ডিসপ্লে অনুষ্ঠিত হয়। এরপর বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এ সময় জেলা পুলিশ ও জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগণ, বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক নেতাকর্মী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী, সাংবাদিক ও সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

About Sak Shadi Masum

Check Also

রেল নিরাপত্তায় যুক্ত হচ্ছে আইনশৃঙ্খলা বাহিনীর -২৭০০

মোঃ আব্দুল লতিফঃ (বিশেষ প্রতিনিধি) রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেছেন, রেলের নিরাপত্তায় তারা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *