ময়মনসিংহে ডিবির জালে গ্রেফতার সুমি

স্টাফ রিপোর্টার:   ময়মনসিংহে  একাধিক পুরুষের সর্বনাশকারী সুমি ডিবির জালে গ্রেফতার। প্রেম বিয়ে প্রতারণা করা যার প্রধান কাজ। ভয়ংকর প্রতারণার ফাঁদ, তাদের টার্গেট হলো বিবাহিত পুরুষ মোটা টাকা ওয়ালা লোক, এদের খপ্পরে পড়ে অনেকে নিঃস্ব হয়ে গেছেন। সেই সাথে ভেঙে গেছে অনেক পুরুষের সুখের সংসার,মোটা অংকের টাকার বিনিময়ে হয় কাবিন ও বিয়ে, সুমির একাধিক বিয়ে তারপরও নিজেকে তিনি কুমারী হিসেবে পরিচয় দেন।

সমলা আক্তার সুমি চরকালিবাড়ী এলাকায় ফ্লাট বাসা ভাড়া নিয়ে বিভিন্ন নাম ব্যবহারের মাধ্যমে প্রতারণার ফাঁদ তৈরি করে ।সে মায়ার জালে ফেলে শিকার করেন একের পর এক বিবাহিত পুরুষদের । সমাজের ধনাঢ্য পরিবারের পুরুষরাই মূল টার্গেট।গত কিছুদিন আগে বায়েজিদ নামে এক ব‍্যক্তিকে কৌশলে আটক করিয়া মুক্তিপনের জন্য মোবাইলে দুই লক্ষ টাকা দাবি করেন। বায়েজিদ এর স্ত্রী রাবেয়া আক্তার মুক্তিপনের বিষয়টি জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশকে অবহিত করিলে

ডিবি পুলিশ রাবেয়াকে সংগে নিয়ে সমলা আক্তার সুমির কবল হইতে উদ্ধার করেন রাবেয়ার স্বামী বায়েজিতকে। গ্রেফতারকৃত সুমির বিরুদ্ধে ১৫৪ ধারায় অপরাধ সংক্রান্ত কোতোয়ালি মডেল থানায় মামলা রয়েছে যাহার নং- ৩৬/৮১০ সুমিকে গ্রেপ্তারের সময় তার এক সহযোগী হিসেবে আরো এক নারীকে গ্রেফতার করেন ডিবি পুলিশ।এমন চক্রের সদস্য এখন ময়মনসিংহ শহরে ছেয়ে গেছে। তবে পুলিশও থেমে নেই এদেরকে ধরতে, আর কেউ যদি এমন সুন্দরী ললনাদেরকে দেখে পাগল হয়ে যাও। তাদের শেষ পরিণতি কিন্তু ভয়াবহ হবে। এই প্রতারক চক্রের আরো কিছু নারীর সদস্যদেরকে নিয়ে আগামীতে লিখবো, একাধিক পুরুষের কাছে বিয়ে বসা হলো এদের কাজ ।

About Sak Shadi Masum

Check Also

পূর্বধলায় নিজ মেয়েকে হত্যাকারী সেই ঘাতক মা গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার: নেত্রকোনার পূর্বধলায় নিজ যুবতী মেয়েকে হত্যাকারী সেই ঘাতক মা জোসনা বেগম (৪৭) কে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *